রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গুলিতে একজন নিহত

নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গুলিতে একজন নিহত

স্বদেশ ডেস্ক:

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়ছেন। প্রাথমিকভাবে জানা গেছে, নিহতের নাম মকবুল। গুরুতর আহত অবস্থায় আজ বুধবার বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মকবুলকে উদ্ধারকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, নিহত ব্যক্তি বিএনপি পার্টি অফিসের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পৌনে চারটায় মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের শরীরে প্রচুর ছররা গুলির চিহ্ন রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নয়াপল্টনে বিএনপির সঙ্গে সংঘর্ষে আহত হয়ে কয়েক জন ঢামেক হাসপাতালে ভর্তি হয়েছেন। তারা হলেন  রনি, মনির, আনোয়ার ইকবাল, খোকন, আসাদুজ্জামান, বিপ্লব হাওলাদার, আরেফিন আহামেদ, মেহেদী হাসান ও জহির । তাদের হাসপাতারের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের শরীরে ছররা গুলির চিহ্ন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877